BSNL Employees Union

West Bengal Circle

COM. ANIMESH MITRA (PRESIDENT)
9433009450
COM. SUJOY SARKAR (CIRCLE SECRETARY)
9475115870
249D, B.B. Ganguly Street, Kolkata-12
E-Mail ID:-   bsnleuwb@gmail.com

Comrades, আগামী দিনে ২৪ ও ২৫শে ফেব্রু কোলকাতা সি জি এম অফিস অভিযানের ডাক দিয়েছে Bsnl CO ordination committee. তার আগে Gm এবং OA level এ কর্মসূচী পালিত হচ্ছে। সব মিলিয়ে ফেব্রুয়ারী মাসে হাজারের বেশি কর্মচারী জমায়েত হবে এ-ই কর্মসূচীতে। গত ৮/২ শিলিগুড়িতে উত্তরবঙ্গের জেলা
সমাবেশ ও Gm/Slg BA এ-র কাছে ডেপুটেশন কর্মসূচীতে নিয়মিত, অনিয়মিত ও পেনশনারসদের অংশগ্রহন ছিল ভালো। একই কর্মসূচী পালিত হয়েছে বহরমপুর ও Gm, TF এ-র কাছে। , কোলকাতা,খড়গপুরে ও কোর নেটওয়ার্ক সার্কেল এ এ-ই ধরনের কর্মসূচী পালনের প্রস্তুতি নেওয়া হয়েছে।বিভিন্ন জেলাতেই Bsnl CO ordination committee meeting ডাকতে বলা হয়েছে। কোলকাতা programme এ-র poster ইতিমধ্যেই পাঠানো হয়েছে। circle secretaryদের সাথে আলোচনা করে ঠিক হয়েছে ২৪তারিখের জমায়েতে কোলকাতা ও সিজিএম অফিস জেলা জমায়েত করবে। বাকী জেলা গুলি ২৫/২ জমায়েত করবে। উভয় দিনই বেলা ১২টায় কর্মসূচী শুরু হবে। Bsnl পরিসেবার বেহাল অবস্হা প্রতিবাদে, কর্মচারীদের জ্বলন্ত সমস্যা সমাধানের দাবিতে এ-ই কর্মসুচী আমাদের ব্যাপক প্রচারাভিযান গড়ে তুলতে হবে। ঐ দিন আমরা CGM কে Memorandum জমা দোব। জেলা গুলি থেকে অনুরুপ স্মারকলিপি Gm/Dgm কে জমা দেওয়া হবে।
কমরেডস, কেন্দ্রীয় সরকারের নীতিতে আক্রান্ত Bsnl.একই ভাবে রাজ্য সরকারের নীতিতে আক্রান্ত কর্মচারীদের অধিকার ও গনতন্ত্র। এরই প্রতিবাদে আমরা রয়েছি আন্দোলনের পথে।তারই মধ্যে আমরা Bsnl CO ordination committee গ্রহণ করেছি এ-ই কর্মসূচী। আসুন, এ-ই কর্মসূচী কে সাফল্যের সাথে পালন করি।
সম্পাদক, Bsnlcc Wb circle.