BSNL Employees Union

West Bengal Circle

COM. ANIMESH MITRA (PRESIDENT)
9433009450
COM. SUJOY SARKAR (CIRCLE SECRETARY)
9475115870
249D, B.B. Ganguly Street, Kolkata-12
E-Mail ID:-   bsnleuwb@gmail.com

 

বীরভূম জেলায় বোলপুর কর্মচারী ভবনে আজ ২৮/০৪/২০২৪ তারিখে বেলা সাড়ে বারোটা থেকে বি এস এন এল কো-অডিনেশন কমিটির ডাকে অষ্টাদশ লোকসভা নির্বাচনের জন্য জেলা কনভেনশন অনুষ্ঠিত হয়। এই কনভেনশনে সভাপতিত্ব করেন কম প্রনতি মুখার্জি। সভার পূর্বে এই সময় কালে যারা প্রয়াত হয়েছেন তাদের স্মৃতির উদ্দেশ্যে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
সভার শুরুতে প্রারম্ভিক বক্তব্য রাখেন কম প্রফুল্ল কুমার লেট, জেলা সম্পাদক, বি এস এন এল কো-অডিনেশন কমিটি, এর পর বক্তব্য রাখেন কম দীপঙ্কর চক্রবর্তী, সাধারণ সম্পাদক, সি আই টি ইউ, বীরভূম জেলা। তিনি বক্তব্যে বলেন যে আমরা বামপন্থীদের যে জোট সেই জোটে আমরা যারা আছি তাদের পক্ষে ভোট দেয়ার আহ্বান জানান। তিনি সর্বভারতীয় স্তরের বি জে পির ভূমিকা ও এই রাজ্যের তৃণমূল রাজনৈতিক দলের যে ভূমিকা এই সভায় বিস্তারিত তথ্য তুলে ধরেন।
এরপর ১২ ই জুলাই কমিটির পক্ষে কম অধীর মন্ডল আমাদের জেলায় শ্রমিক কর্মচারী সহ সাধারণ মানুষের যে দুর্দশা তাহা সভায় তুলে ধরে বামপন্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান।
এরপর কম মীর্জা রেজাউল করিম , বি এস এন এল সি এম ইউ জেলা কমিটির পক্ষে বক্তব্য রাখেন। কম টিংকু বিশ্বাস, এ আই বি ডি পি এ, জেলা কমিটির পক্ষে প্রবীন নাগরিক হিসেবে আমরা যারা আছি তাদের আরো বেশি করে দায়িত্ব নিয়ে জয়ী করতে হবে বলে আহ্বান জানান।
এরপর কম অনিমেষ মিত্র, প্রাদেশিক সম্পাদক, বি এস এন এল কো-অডিনেশন কমিটি, প ব প্রাদেশিক শাখা, তথা সাধারণ সম্পাদক, বি এস এন এল সি সি ডব্লু এফ ও সর্ব ভারতীয় সভাপতি, বি এস এন এল ই ইউ, বর্তমান কেন্দ্রীয় সরকার তথা বিজেপি সরকারের বিগত ১০ বছরের অভিজ্ঞতা বিস্তারিত ভাবে ব্যাখা করেন। এ ছাড়া বি এস এন এল দপ্তরের কর্মচারীদের, পেনশনাদের বেতন ও পেনশন সংশোধন, ক্যাজুয়েল কর্মচারীদের বেতন সংশোধন, ঠিকা কর্মচারীদের বেতন সংকোচন ও ছাঁটাই নীতি সহ বিস্তারিত ভাবে বক্তব্য তুলে ধরেন। আগামী দিনে আমাদের কাজ হবে এই রাজ্যের ক্ষেত্রে যে ৭দফা ভোট আছে সেখানে আমাদের সক্রীয় অংশ গ্রহণের মধ্য দিয়ে বামপন্থীদের বিপুল ভোটে জয়ী করতে হবে।
এরপর কম নরেন্দ্র কুমার মিশ্র, সহ প্রাদেশিক সম্পাদক, বক্তব্য রাখেন তিনি ও আগামী দিনে বামপন্থীদের জয়ী করার আহ্বান জানান।
এরপর সভাপতি আজকের এই প্রখর রোদে যারা উপস্থিত ছিলেন তাদের সকলকে সংগ্রামী অভিনন্দন জানিয়ে আজকের এই কনভেনশনের যে আহ্বান সেই দায়িত্ব সকলকে পালন করতে হবে। এরপর সভার কাজ সমাপ্ত ঘোষণা করা হয়।
প্রফুল্ল কুমার লেট
জেলা সম্পাদক
বি এস এন এল কো-অডিনেশন কমিটি।
বীরভূম জেলা।